ট্রেনে কাটা পড়ে প্রাথমিক বিদ্যালয়ের তিন শিক্ষার্থী নিহত

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুরে ট্রেনে কাটা পড়ে তিন স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার দুপুরে স্কুলে যাবার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিন জনই বিজয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী। 

নিহত স্কুল ছাত্রীরা হল মিম (১৪), তাসফিা (১৩) ও লিমা (১২)। লাকসাম রেলওয়ে থানার ওসি মো. জসিম উদ্দীন প্রথম খবরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই তিন স্কুল ছাত্রী প্রতিদিনের মত স্কুলে যায়। বিজয়পুর এলাকায় রেল লাইন পার হবার সময় চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী দ্রুতগতির বিজয় এক্সপ্রেস ট্রেনে তারা কাটা পড়ে। এসময় তাদের শরীর ছিন্নভিন্ন হয়ে যায়।

এ ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে ঢাকা-চট্টগ্রাম রেলপথ ও কুমিল্লা-নোয়খালী মহাসড়ক অবরোধ করে।ঘটনাস্থলে প্রশাসন ও পুলিশ বাহিনীর সদস্যারা পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের সঙ্গে কথা বলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহমেদ, উপজেলা চেয়ারম্যান গোলাম সারোয়ারসহ অন্যান্যারা।

এঘটনা তদন্তে তিন সদস্যর কমিটি গঠন করা হয়েছে এবং নিহত তিন শিশুর পরিবারকে ২৫ হাজার টাকা করে তাৎক্ষণিক অনুদান দিয়েছে জেলা প্রশাসন।

সংবাদ প্রতিনিধি- জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top