ভোটের মাধ্যমে দুর্নীতিবাজদের প্রত্যাখানের আহবান জানিয়েছেন এনসিবির চেয়ারম্যান কাজী ছাব্বীর

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এনডিএফ জোটের মনোনীত প্রার্থী হিসেবে ঢাকা ০৮ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ন্যাশনাল কংগ্রেস বাংলাদেশ এনসিবি'র চেয়ারম্যান ছাবের আহাম্মদ(কাজী ছাব্বীর) এবং এনসিবি'র প্রেসিডিয়াম সদস্য মাহফুজা আক্তার বীনা মনোনয়নপত্র দাখিল করেছেন ঢাকা ০৯ আসনে ।

ঢাকা রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিলের পর এনসিবির চেয়াম্যান গণমাধ্যমে সাক্ষাতকারে দুর্নীতিবাজদের প্রত্যাখান করে আম মার্কায় ভোট দিয়ে নিরব ব্যালট বিপ্লব ঘটানোর জন্য দেশ বাসীর প্রতি আহবান জানান । উপস্থিত ছিলেন দলের সিনিয়র নেতৃবৃন্দ ।

এর আগে মঙ্গলবার পর্যন্ত ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ১৮৫ জনকে মনোনয়নপত্রের চিঠি প্রদান করা হয়েছে।

ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)-এর নেতৃত্বাধীন ন্যাশনালিস্ট ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) জোট এনপিপির আম প্রতীক নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলার লক্ষ্যে প্রতিদ্বন্দ্বিতা করছে।

মনোনয়নের চিঠি প্রদানের শেষ দিনে এনপিপি নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, নির্বাচন কমিশন তার কর্মকা-ের মধ্যদিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী সকল পক্ষের আস্থা অর্জন করবে যা এখনো দৃশ্যমান নয়। 

Comments

comments

শেয়ার করুন

PinIt