পুরুষরা যেসব কথা গোপন করেন নারীর কাছে

সবার জীবনেই কোনো না কোনো রহস্য থাকে। যা অন্যের সঙ্গে শেয়ার করা সম্ভব হয় না। এমনকি প্রিয়জন কিংবা কাছের মানুষের সঙ্গে জীবনের গোপন কিছু কথা বলার সাহস পান না অনেকেই।

বিশেষ করে পুরুষদের জীবনে এমন অনেক বিষয় থাকে যা তারা নিজের সঙ্গীর সঙ্গেও ভাগ করে নিতে চান না। বিশেষজ্ঞরা বলছেন, পুরুষদের তুলনায় নারীরা নিজেদের সম্পর্ক নিয়ে খুবই আত্মবিশ্বাসী হন।

তারা ভাবেন পুরুষ সঙ্গীর সব বিষয়েই তারা জানেন। সম্পর্কের বয়স বাড়লে এই বিশ্বাস মাথায় চেপে বসে। যদিও বিষয়টি একেবারেই ভুল। কারণ এমন কিছু বিষয় আছে, যা পুরুষরা নিজের স্ত্রীর কাছেও গোপন রাখেন।

বেশিরভাগ ক্ষেত্রেই নারীরা এই গোপনীয়তার আঁচ পান না। তাই তারা ভাবতে থাকেন সবকিছুই তারা জানেন। চলুন তবে ও এবার জেনে নেওয়া যাক, পুরুষের ৪টি গোপন রহস্য যা তারা লুকিয়ে রাখেন-

>> প্রতিটি সম্পর্কেই একে অপরের কাছে বেশ কিছু চাহিদা থাকে। আপনার স্বামী বা প্রেমিকেরও আপনার কাছে কিছু চাহিদা থাকতে পারে। তবে তিনি কিন্তু বিষয়টি আপনার কাছে লুকিয়ে যাবেন।

কারণ পুরুষরা তাদের মনের গোপন বাসনা নারীর কাছে লুকিয়ে রাখেন কিংবা প্রকাশ করতে পারেন না। ঠিক একইভাবে তারা নিজেদের শখ পূরণ করতে না পারলেও অন্যকে জানতে বা বুঝতে দেন না।

>> পুরুষের মনেও ভয় থাকে! নিশ্চয়ই অবাক হচ্ছেন একথা শুনে। আসলে পুরুষের ভয় থাকতে নেই কিংবা পুরুষরা কান্না করতে পারবে না এই বিষয়গুলো সমাজের ঠিক করে দেওয়া। এ কারণে ভয় পেলেও গোপন করেন পুরুষরা। নারী সঙ্গীর কাছে ঠিকই ভয় লুকিয়ে সাহসী সেজে থাকেন তারা।

>> পুরুষরা যথার্থই নারীর চেয়ে শক্তিশালী হন। তাই বলে পুরুষের ব্যথা হয় না এই ধারণা ভুল। বরং পুরুষেরও ব্যথা হয়। এই ব্যথা শরীর থেকে শুরু করে মনেও বাসা বাঁধে। তবে পুরুষরা বিষয়টি নিয়ে মুখ খোলেন না।

>> নিজের ব্যক্তিত্ব নিয়ে অনেক মানুষেরই থাকে নানা ধরনের চাহিদা। তবে বহু পুরুষই বিষয়টিকে নিজের মধ্যে রেখে দেন। ফলে তার সঙ্গীও বুঝতেও পারেন না তার চাওয়া কী!

তাই সুযোগ পেলেই পুরুষ সঙ্গীর কাছ থেকে এসব বিষয় সম্পর্কে জিজ্ঞাসা করুন। তাহলেই হয়ে উঠতে পারবেন তার সবচেয়ে কাছের মানুষ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top