দীর্ঘদিন রোগীদের চিকিৎসা ও অপারেশন করেন অষ্টম পাস চিকিৎসক দম্পতি

সিরাজগঞ্জ শহরে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক দম্পতিকে আটকের পর জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্তদের মধ্যে ভুয়া চিকিৎসক মিল্টন তালুকদারকে (৩৮) দেড় বছর কারাদণ্ড ও তার স্ত্রী পাপিয়া খানমকে (৩৫) ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদুর রহমান এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত মিল্টন তালুকদার পৌর এলাকার মাসুমপুর মহল্লার হুমায়ুন কবির তালুকদারের ছেলে ও মিল্টনের স্ত্রী পাপিয়া খানম।

বুধবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র্যাব-১২-এর স্পেশাল কোম্পানি কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

তিনি বলেন, মিল্টন তালুকদার দীর্ঘদিন ধরে সিরাজগঞ্জ শহরে নিউ মার্কেটের দোতলায় পাইলস কেয়ার সেন্টার খুলে বিজ্ঞাপন দিয়ে অসহায় রোগীদের চিকিৎসা ও অপারেশন করতেন। তার স্ত্রী পাপিয়া খানম নারীদের চিকিৎসা দিতেন। অথচ তাদের কারও ডাক্তারি সনদ নেই। অষ্টম শ্রেণি পাস তারা।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক দম্পতিকে আটক করা হয়। এ সময় তার চেম্বার থেকে পাইলস চিকিৎসার বিজ্ঞাপন, বিজ্ঞাপনে ব্যবহৃত মোবাইল, রোগীদের তালিকা, চিকিৎসায় ব্যবহৃত মেডিক্যাল বেড, ওষুধ ও যন্ত্রপাতি উদ্ধার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে মিল্টন তালুকদারকে দেড় বছর বিনাশ্রম কারাদণ্ড ও তার স্ত্রী পাপিয়াকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top