তিন কোটি টাকা ব্যয়ে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

প্রায় তিন কোটি টাকা ব্যয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন সহ নিরাপধে শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম পরিচালনা করার জন্য প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হয়েছে বাঁশাটী, পিজাহাতি ও নওপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাকা ভবন। 

এই পাকা ভবনগুলির শুক্রবার শুভ উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও নেত্রকোণা ৩ আসনের এমপি অসীম কুমার উকিল। সকালে নওপাড়া ও পিজাহাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্ভোধন শেষে বিকেলে বাঁশাটী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্ভোধন করনে। উদ্ভোধনী অনুষ্ঠান শেষে এক সভায় অসীম কুমার উকিল বলেন, ছাত্র/ছাত্রীদের সড়কে ধার করিয়ে আমাকে ফুল ছিটিয়ে বড়ণ করবেন এবং বড় বড় গেইট নির্মাণ করে স্বাগত জানাবেন এটা আমি চাইও না পছন্দও করি না। আমি চাই আগামী ১৭ই মার্চ জাতীয় শিশু দিবস এবং ২৬ই মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, সেই দিন শিশু কিশোরদের সমাবেশ করে তাদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ ও মুক্তিযোদ্ধা বিষয়ের কথা তুলে ধরবেন। এতে নতুন প্রজন্ম বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধ এবং স্বাধীনতা সম্পর্কে জানবে।

ফজলুল হক সেলিমের সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খান সোহাগ, জেলা পরিষদ সদস্য আল-আমিন ভূঞা ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুস্তাফিজুর রহমান প্রমুখ।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top