প্রাথমিক শিক্ষক সমিতির আংশিক কমিটি গঠন

প্রাথমিক শিক্ষক সমিতির আংশিক কমিটি গঠন করা হয়েছে ভোলার তজুমদ্দিন উপজেলায়। শনিবার (৫ মার্চ) বিকেলে প্রাথমিক বিদ্যালয় শিক্ষকরা উপজেলা অডিটরিয়ামে মিলিত হয়ে প্রস্তাবের মাধ্যমে সভাপতি ও সম্পাদক মনোনীত করেন। এ সময় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপস্থিত শিক্ষকরা প্রস্তাবের মাধ্যমে গোলকপুর রাজকুমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদউদ্দিনকে সভাপতি, আড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কলিমূল্যাহ মনুকে সাধারণ সম্পাদক এবং চাদঁপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম বিটুকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করেন।

এছাড়া শশীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেনকে সহ-সভাপতি, খাশেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলামকে সহ-সভাপতি, সহকারী শিক্ষক মো. আবু নোমানকে যুগ্ম-সম্পাদক ও কেয়ামূল্যাহ মীর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইউসুফকে যুগ্ম-সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

নবগঠিত কমিটির পক্ষ থেকে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও নতুন এ কমিটি শিক্ষার মান নিশ্চিতসহ শিক্ষকদের অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালনের প্রত্যয় ব্যক্ত করেন। বক্তারা প্রাথমিক শিক্ষকদের ন্যায্য দাবিসমূহ বাস্তবায়নের লক্ষ্যে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

নবগঠিত প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, মাধ্যমিক শিক্ষক সমিতি, মাদরাসা শিক্ষক সমিতিসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠন।

অনুষ্ঠানে জানানো হয়, শিক্ষক নেতাদের সাথে আলোচনা ও পরামর্শ সাপেক্ষে প‍ূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top