কোথায় কখন কেমন হবে রণবীর-আলিয়ার বিয়ে?

এতদিন প্রশ্ন ছিল কবে হবে বলিউড তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে। জানা গেছে, আগামী ১৫ এপ্রিল চার হাত এক হবে দুই তারকার। এবার তাদের বিয়েকে কেন্দ্র করে উঠছে নানা প্রশ্ন। কোথায় হবে বিয়ের আয়োজন? কত টাকা খরচ হচ্ছে? কারা থাকছেন বিয়ের অতিথির তালিকায়? প্রশ্নের যেন শেষই নেই দুই তারকার ভক্ত-অনুরাগীদের।

বলিউডে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কানাঘুষোয় শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই সেজে উঠবে বিয়ের আসর।

জানা গেছে, ১৩ এপ্রিল আলিয়ার মেহেদি অনুষ্ঠান হবে। ১৪ এপ্রিল হলদি এবং সংগীতের আয়োজন করা হয়েছে। বিয়ের মূল অনুষ্ঠান ১৫ এপ্রিল। ‘রণলিয়া’র বিয়ে নিয়ে এমনটাই খবর পাওয়া যাচ্ছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

আবার আনন্দবাজার সূত্রের খবর বলছে, ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বের রণবীর-আলিয়া। আলিয়ার কাকা রবিন ভাটের বরাতে এই খবরই দিয়েছে কলকাতার জনপ্রিয় গণমাধ্যমটি।

জানা গেল, প্রায় ৫০০ অতিথির উপস্থিতিতে বিয়ে হবে দুই তারকার। সেই তালিকায় অমিতাভ বচ্চন থেকে শাহরুখ, আমির, সালমান, এনটিআর জুনিয়রসহ ভারতবর্ষের নামি দামি তারকারা রয়েছেন। আর বলিউডের বিখ্যাত কাপুর পরিবার ও ভাট পরিবারের স্বজনরা তো থাকবেনই।

খ্যাতনামী মেহেদি শিল্পী বীণা নাগদা রণবীর-আলিয়াকে সাজাবেন মেহেদির আল্পনায়। তাদের পোশাকেও থাকবে চমক।

চেম্বারের আরকে স্টুডিওতে বিয়ের অনুষ্ঠান হবে। ঠিক যেখানে হয়েছিল ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ে। কিন্তু, কিছুজনের দাবি, রণবীরের বান্দ্রার বাড়ি বাস্তুতেই বিয়ের মূল অনুষ্ঠানটি হবে।

কাপুর এবং ভাট পরিবারের ঘনিষ্ঠরা জানাচ্ছেন, চলতি মাসের ১৫ তারিখ গভীর রাতে রণবীর ও আলিয়ার চার হাত এক হবে। ওইদিন রাত দু’ টো থেকে পরদিন ভোর চারটের মধ্যে তাঁদের বিয়ের লগ্ন।

Share this post

PinIt
scroll to top