নকল মাস্ক সরবরাহে অপরাজিতার মালিক শারমিন গ্রেফতার

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নকল ‘এন৯৫’ মাস্ক সরবরাহকারী প্রতিষ্ঠান ‘অপরাজিতা ইন্টারন্যাশনালের’ স্বত্বাধিকারী শারমিন জাহানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) রমনা বিভাগের উপকমিশনার আজিমুল হক রাতে প্রথম খবরকে বলেন, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে  শাহবাগ এলাকা থেকে শারমিনকে গ্রেপ্তার করা হয়েছে। 

এর আগে বিএসএমএমইউ’র প্রক্টর বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় শাহবাগ থানায় শারমিনের বিরুদ্ধে মামলা করেন।

বিএসএমএমইউ হাসপাতালের করোনা ইউনিটে নকল ‘এন৯৫’ মাস্ক সরবরাহের তথ্য মঙ্গলবার দেশ রূপান্তরের কাছে স্বীকার করে বিএসএমএমইউ কর্তৃপক্ষ।

তারা জানায়, ‘অপরাজিতা ইন্টারন্যাশনাল’ নামে দেশি একটি প্রতিষ্ঠান চীনের ‘থ্রিএম কোম্পানি’র লোগো বসিয়ে এসব মাস্ক সরবরাহ করে। এ ঘটনায় অপরাজিতার স্বত্বাধিকারী শারমিন জাহানকে শোকজ ও তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। পরে মামলা দায়ের করা হয়।

মামলার পর তাকে গ্রেপ্তার করে ডিবি। 

ডিবি কর্মকর্তা আজিমুল হক বলেন, শাহবাগ থানায় দায়ের হওয়া মামলার এজাহারে উল্লেখিত অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে শারমিনকে। শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

শারমিন জাহান আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। সর্বশেষ আওয়ামী লীগের মহিলা ও শিশুবিষয়ক কেন্দ্রীয় উপকমিটিতে ছিলেন। তার আগের মেয়াদে দলের কেন্দ্রীয় উপকমিটিতে সহসম্পাদক পদে ছিলেন।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top