কুমিল্লায় বাবা-মায়ের পর এবার চলে গেল একমাত্র মেয়েও

কুমিল্লায় মালবাহী ট্রেনের ধাক্কায় বাবা-মায়ের মৃত্যুর পর এবার মারা গেল তাদের মেয়ে আঁখি আক্তার। সোমবার (৪ জানুয়ারি) সকালে আঁখি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মারা যায়।

৩০ ডিসেম্বর (বুধবার) কুমিল্লা নগরীতে মালবাহী ট্রেনের ধাক্কায় নিহত হন ফরিদ মুন্সী (৫৫) ও পেয়ারা বেগম (৪৫)। সেদিন তারা সিএনজিতে করে দেবিদ্বার উপজেলা থেকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন।

আঁখির নিহত হওয়ার ঘটনাটি নিশ্চিত করেছেন তার জেঠা আবু তাহের মুন্সি।এ

তিনি জানান, ডাক্তাররা আঁখির বাঁচার আশা আগেই ছেড়ে দিয়েছিলেন। তারপরও চেষ্টা করা হয়েছে। সে দেবিদ্বারের একটি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। তার মরদেহ বাড়িতে আনা হচ্ছে। তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে।

তিনি আরও জানান, গত বুধবার (৩০ ডিসেম্বর) সকালে ভাগনে রাকিবুলের (২৪) সিএনজিতে করে তারা কুমিল্লা যাচ্ছিলেন। শাসনগাছা রেলক্রসিংয়ে পৌঁছালে তাদের বহনকারী অটোরিকশায় মালবাহী ট্রেনের ধাক্কা লাগে। এতে ফরিদ মুন্সী ও তার স্ত্রী পেয়ারা বেগম মারা যান। আহত অবস্থায় তার মেয়ে ও চালককে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আঁখির অবস্থা সংকটাপন্ন হলে ৩ দিন আগে ঢামেকে নেয়া হয়। সোমবার সকালে সেখানে আঁখির মৃত্যু হয়। তবে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সিএনজি চালক রাকিবুল।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top