কুমিল্লা সেনানিবাসে প্রথম ভ্যাকসিন নিলেন মেজর জেনারেল জাহাঙ্গীর হারুন

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লাঃ কুমিল্লা সেনানিবাসে প্রথম করোনার ভ্যাকসিন নিয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি।। 

রবিবার দুপুরে কুমিল্লা সেনানিবাসের অলিপুর সৈনিক ক্লাবে করোনা টিকাদান কর্মসূচি উদ্বোধন করে প্রথম টিকা নেন তিনি।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে কুমিল্লা সেনানিবাসের উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, সিভিল সার্জন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, উক্ত করোনা ভ্যাকসিন কার্যক্রমের জন্য গত ৪ ফেব্রুয়ারি কুমিল্লা সেনানিবাসের সকল ইউনিটের প্রতিনিধিগণকে রেজিষ্ট্রেশন কার্যক্রম সম্পন্নে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়।

এছাড়াও সঠিকভাবে ভ্যাকসিন প্রদানের নিমিত্তে কুমিল্লা সেনানিবাসের চিকিৎসক ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গকে গত ৩ ফেব্রুয়ারি প্রশিক্ষণ প্রদান করা হয়। কুমিল্লা সেনানিবাসের সকল সেনা সদস্যকে পর্যায়ক্রমে এ রেজিষ্ট্রেশন ও করোনা ভ্যাকসিন কার্যক্রমের আওতায় নিয়ে আসা হবে জানানো হয়।

সবশেষে কোভিড-১৯ এর ভ্যাকসিন কার্যক্রমের উক্ত উদ্বোধন উপলক্ষে জিওসি ৩৩ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার , কুমিল্লা এরিয়া করোনা ভ্যাকসিন কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top