মা ও ভাবিকে কুপিয়ে হত্যা: কুমিল্লার নাঙ্গলকোটে যুবক আটক

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লাঃ কুমিল্লার নাঙ্গলকোটে সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবক তার মা ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে এবং ছুরিকাঘাতে হত্যা করেছে। এছাড়া কুপিয়ে আহত করেছে এক ভাতিজিকেও। সোমবার দুপুরে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামের পূর্ব পাড়ার বেপারী বাড়িতে এই হত্যার ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ওই বাড়ির আবদুল হামিদের স্ত্রী নুরজাহান বেগম (৫৮) ও তাঁর ছেলে আবদুল আজিজের স্ত্রী নুরুননাহার বেগম পুষ্প (৪২) ।

এছাড়া কুপিয়ে আহত করা হয়েছে আজিজ-পুষ্প দম্পতির মেয়ে আরজু আক্তারকে। তাকে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সন্ধ্যায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এক বোনের বাড়ি থেকে পাঠানো পিঠা খেতে দেওয়াকে কেন্দ্র করে সাইফুল তার মা ও ভাবিকে বটি দিয়ে কুপিয়ে এবং ছুরিকাঘাত করে হত্যা করেছে। কুপিয়ে আহত করেছে ভাতিজিকে। 

তিনি আরও জানান, হত্যার পর ঘাতক পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো। তখন স্থানীয়রা তাকে একটি কক্ষে আটক করে রাখে। পরে আমরা গিয়ে রক্তমাখা বটি ও ছুরিসহ তাকে আটক করি। মরদেহ দু’টি উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top