প্রাথমিক বিদ্যালয় খোলা নিয়ে নতুন যা বললেন গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব মোঃ জাকির হোসেন বলেছেন, চলতি করোনা পরিস্থিতিতে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়ে আমাদের আগামী প্রজন্মের শিক্ষার্থীদের তো আর ধ্বংসের মুখে ঠেলে দিতে পারি না।

আরো পড়ুনঃ ঈদের ছুটি নিয়ে ‘বড় দুঃসংবাদ’ পেলেন শিক্ষকরা, জরুরি নির্দেশনা

মাননীয় প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, যে পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার একটি তারিখ দেয়া হয়েছে, সে পর্যন্ত অপেক্ষা করতে হবে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান খোলা হবে না।

প্রতিমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের পড়াশুনার ব্যবস্থা করতে আমাদের সরকার ইতোমধ্যে ঘরে বসে শিক্ষার্থীদের জন্য সংসদ টিভির মাধ্যমে পড়াশুনা চালিয়ে যাওয়ার ব্যবস্থা নিয়েছে।

আরো পড়ুনঃ ১৯৮৮ সালের পর এবারের বন্যা সবচেয়ে দীর্ঘস্থায়ী হবে: জাতিসংঘ

তিনি আরও বলেন, সারা বিশ্ব করোনা নিয়ে যখন আতঙ্কিত, তখন আমাদের প্রধানমন্ত্রী তা নিয়ে আতঙ্কিত নন। তিনি করোনা মোকাবেলায় হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা প্রশাসক রেজাউল করিম, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. জাকিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top